Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Riasat Mashrur

Romance Others

3  

Riasat Mashrur

Romance Others

তোমার দর্শনেন্দ্রিয়

তোমার দর্শনেন্দ্রিয়

1 min
231


তোমার নয়নের মাঝে দেখে নিয়েছি 

 আমার নিয়তি ৷

তোমার চোখের ঐ দুই কালো বিন্দুতে পেয়েছি

আমার সুখে থাকার সারথি৷

তোমার দৃষ্টিজুড়ে যতই ভ্রমন করেছি

ততই তোমার প্রেমে মত্ত হয়েছি৷

তোমার আঁখির মাঝে নিজেকে দিয়েছি

 সর্বত বিসর্জন৷

তোমার চোখের ভাষা বুঝতে পাড়ি দিবো

অসংখ্য মহাদেশ আর মহাসমুদ্র৷

তোমার চোখের আকুতি বুঝতে পাড়ি দিবো

এ পৃথিবীর সীমানা পেড়িয়ে মহাকাশ৷

তোমার নয়নের জলে নিজের নাম লেখাতে

প্রয়োজনে ঝাঁপ দিবো নরকে৷

তোমার দৃষ্টিতে সেরা হতে আমি ছুড়ে ফেলবো

নিজের সব অমানুষচিত স্বভাব৷

হে প্রেয়সী,আজ আমায় ফিরিয়ে দিও না;

আমায় ঠাঁই দাও তোমার ঐ দুই লোচনে৷



Rate this content
Log in

Similar bengali poem from Romance