Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SUBHAM MONDAL

Abstract Others

3  

SUBHAM MONDAL

Abstract Others

সিক্ত দুচোখে আজও খুঁজি তােমায়

সিক্ত দুচোখে আজও খুঁজি তােমায়

1 min
301


পথ চেয়ে থাকি, আঁধারে হারায় মন,

মলিন আলাের কাছে ধরা পড়ে যায়

খুঁজেছি তোমায় বারে বারে,এ মনের আঙিনায়।

 আজ খুঁজে ফেরে এ আঁখি দুটি এ কোন প্রণয়ের অনলে করিলে দগ্ধ আমায়। 

কেটে যায় কত অমানিশার আঁধার, কেটে যায় কত দিবসের আশ্বাস 

মনে পড়ে যায় ক স্মভির আলিঙ্গন, 

আজ তোমার লাগি,আকুল মোর , সিক্ত হয়েছে আঁখি,

 আজ তােমার তরেই প্রতীক্ষা আমার জীবনের যতটুকু আছে বাকি।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract