Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Shubhadip Saha

Abstract Romance Action

3  

Shubhadip Saha

Abstract Romance Action

শীতকাল

শীতকাল

1 min
249



হিমেল হাওয়া সাথে কুয়াশার রহস্যময় চাদর

 প্রিয় ঋতু শীতবুড়িকে করি বিশেষ আদর। 

খেজুরের রস, পিঠে পুলির স্বাদ সবার ঘরে ঘরে

অতিথি পাখি মুখরিত তরুশাখায় আনন্দ - গানে। 

শীত মানে ধূলাপথে নগ্ন হলদে পাতা খসে পড়ে 

মাঠভরা হলদে সরষে ফুল সবার নজর কাড়ে। 

 খেজুরের কাঁচা রস চুমুক দিয়ে আনন্দ উপভোগ

বাতাসে বাতাসে ভেসে যায় সুগন্ধি ফুলের সৌরভ । 

বাহারি পোশাকে মিষ্টি রোদে শীতের স্বাদ ভিন্ন

উৎসবে আয়োজনে এভাবেই শীত আবহ পূর্ণ। 

                           

   


Rate this content
Log in