Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Neelava Dey

Inspirational Others

3  

Neelava Dey

Inspirational Others

শারদ সংখ্যা

শারদ সংখ্যা

1 min
416



এসো প্রণাম জানাই  মাকে আজ মহালয়ার প্রাতে,

মা আসছেন বছর পর সবাইকে আনন্দ দিতে..

উল্লাসিত মনে তোমরা মাস্ক পরিধান করতে ভুলোনা,

কভিড -১৯র নিয়মাবলি কোনো মতেই উলঙ্ঘন করো না;

মা দেখবে,ঠিক গুছিয়ে নেবে রোগ দূঃখ যত,

স্বভাবিক হবে সব কিছু আবার আগের মতো..

স্কুল খুলবে,রেল চলবে,মেতে উঠবে খেলার মাঠ,

দূরত্ব বজায় রেখে চললে করোনা হবে আউট:

শারদীয়ার পৃতি- সম্ভাষণ,বন্ধুরা তোমাদের জানাই,

ভালো থেকো,সুস্থ থেকো পূজতে সবাই।।


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational