Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Romance Inspirational

3  

Partha Pratim Guha Neogy

Romance Inspirational

পিকনিক

পিকনিক

1 min
291


দৈনিক ব্যস্ততার মাঝে....মন যেতে চায় উড়ে l

নীলসীমানা ছেড়ে আরো বহুদূরেll

অচেনা পথে বেসুরো গলায় গাইতে গান l

হারিয়ে যাওয়ায় ভেসে আসে নদীর কলতান ll

নদীর বাঁকে কিংবা জঙ্গলে একসাথে l

বন্ধুদের সাথে ...পাগল মনের চাওয়াতে ll

জটলা বেঁধে নতুনত্বের নেশায় l

হাওয়ার মিষ্টি ছন্দে মন ভেসে যায় ।।


মনের ময়ূর কেমন মেলেছে পেখম,

প্রজাপতিও মেলেছে ডানা l

আজ হারিয়ে যেতে নেই আমাদের মানা ll

গল্প আর গানে ভেসে চলো যাই l

পিকনিকের এই দিনটিকে সুন্দর স্মৃতি বানাই ll

প্রেমের বন্ধনে বাঁধি এই দিনটিকে আরো l

থাকে যেন আমাদের বন্ধুত্ব এভাবে

দূরে চলে যাই না যদিও কোন দিন ..হাজারো ll 


যেখানে সেখানে করি জটলা

কেউবা প্রেমিকার হাত ধরে l

মিশে যায় অরণ্য স্বপ্নে ধীরে ধীরে ll

গভীর থেকে আরো গভীরে

ভালোবাসায় ভরপুর ..চারিদিক l

বেঁচে থাকুক প্রেম ,বেঁচে থাকুক আমাদের সাথে

এলোমেলো পথে একসাথে চলা

স্মৃতির পাতায় ... পিকনিক l l


Rate this content
Log in

Similar bengali poem from Romance