Sreja Kundu

Inspirational Drama

3  

Sreja Kundu

Inspirational Drama

নিজস্বতা

নিজস্বতা

1 min
1.6K


যেটা তুমি না সেটা হতে গিয়ে নিজের সত্ত্বা হারিয়ে গেলে তুমি যন্ত্রাংশে পরিণত হবে।

এমন এক যন্ত্রাংশ বিশেষ যে অন্যের চরিত্রকে অনুকরণ করে,

করে তোমার একক সত্ত্বাকে বিলুপ্ত।

তুমি বরং ব্যতিক্রমী হয়ে দেখো!

অনুকারক হতে পারবে যে কোন মুহূর্তে।



Rate this content
Log in