Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Status Villa

Fantasy Others

3  

Status Villa

Fantasy Others

নীরার জন্য

নীরার জন্য

1 min
119


নীরা,তোমার চোখ দুটি এত কালো কেন ?

তোমার ঠোট দুটি এত লাল কেন ?

তুমি কি আমার মনের আকাশে সন্ধ্যাতারা হবে ? 

জ্বলবে কি পশ্চিম আকাশে টিমটিম করে ?

আলো দিয়ে সরিয়ে দিবে সব ঘনঘটা।


কি গো পাড়ি দিবে হাত টি ধরে ওই মেঠো পথ ?

চেয়ে রইবো তোমার মুখপানে , 

আর ছোঁয়াবো হাত দুটি আলতো করে তোমার ওই নরম গালে ।

কি গো আশ্বাস দিয়ে কখনো মুখ ফিরিয়ে নিবেনা তো ?


পাড়ি দিব গহীন অরণ্যে ,যেথা রবে তুমি আমি আর ক্লান্ত ঝিঁ ঝিঁ পোকার গান।

আর রবে জোনাকি রাশি রাশি ,

আলোকিত রবে গহীন অরণ্য।

মানছেনা মন টা কোনো বারণ,তাহলে সত্যি কি আমি বন্য।

ফেরাবনা কভু তোমায় ; বাধা রবে এই মনে ,

তুমি যে কে আমার ,কতটা আপন আমার মনটাই শুধু জানে।


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy