Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sanghita Bhattacharjee

Romance Others

3  

Sanghita Bhattacharjee

Romance Others

মুঠো স্বপ্ন

মুঠো স্বপ্ন

1 min
328



মনের তাগিদে ভুল করে 

ভেবেছিলাম হব কবি !

নির্জনে বসে একলা দুপুরে 

আঁকবো তোমারই ছবি ! 


আকাশের রঙ গায়ে মেখে 

সাজাবো নতুন করে 

হৃদয় বীণা বাজবে মেঘে 

ইমন রাগের সুরে সুরে। 


গোধুলি লগনে সাজাবে আকাশ...

তোমার সেই চিত্রপট !

তাই দেখে মুগ্ধ নয়নে অভিলাষ! 

সাজবে নব ছন্দরথ। 


ভোরের আলোকে সাথী করে নিয়ে

পার হয়ে যাব সেই পথ !

সে পথেই হয়তো আসবে বেয়ে  

এক ধুলো মাখা বিজয়রথ ! 


জীবন পাথারে বড় ক্লান্ত আমি...

খুঁজে ফিরি শুধু ঐ বিজয়রথ খানি !

মনের আবেগ যেন মনের কোণেই দামী...

আনমনে মুঠো মুঠো স্বপ্নের হাতছানি !


Rate this content
Log in

Similar bengali poem from Romance