Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Abhijit Das

Drama

3  

Abhijit Das

Drama

মোরা কি দেশকে চাইনা?

মোরা কি দেশকে চাইনা?

1 min
17.2K


লোকে বলে দেশ মোদের চায়,

মোরা কি দেশকে চাইনা?


তারা বলে আমরা সম্মানের যোগ্য,

এদিকে দেশের পতাকা যে রাস্তায় ভেসে যাচ্ছে …

হ্যা ভাসছেই বটে,

দেশটাও যে ভাসছে,

বন্যার জলে দুস্থ লোকগুলো কষ্ট পাচ্ছে।

কি তোমরা কই? যারা মোদের সম্মান দাও?

যারা মোদের সেলাম জানাও?


কই তোমরা? ওদের ও একটু সম্মান দাও, ভালোবাসা দাও,

দেশটাকেও একটু নিজের ভাবো,

আমরা যে দেশের ই অংশমাত্র।

তোমরা কি দেশকে চাওনা?


Rate this content
Log in

Similar bengali poem from Drama