Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anay 49XV1XXA

Abstract Others

4.0  

Anay 49XV1XXA

Abstract Others

লহ প্রণাম

লহ প্রণাম

1 min
365



তোমার আঁখি এঁকেছিলেম মনের পট মাঝে 

যেথায় রাঙা সূর্য খেলে আলোর সনে বাঁচে l


আজিকে কেউ নয় গো ক্ষুদ্র না হলো বা কেউ শুদ্র 

ক্ষুদ্র বৃহৎ বোঝেনা হৃদয় তোমা' বিরহে চক্ষু আজিকে আদ্র l


আমি তোমার প্রেমে হলাম এতে তোমার খেলার সাথী 

দোলাও দোলাও হৃদয় দোলাও হলাম মোড়া সমব্যাথী l


ভালোবেসে সখা মোর নামটি বক্ষে লিখে রেখো 

ধনী গরিব একই তব মানুষের অন্তরে চেয়ে দেখো l


তোমার গানের পাকে দুই বঙ্গ আবার বাঁধিছ এখানে একশাখে 

সেই বাঁশির সুরে সকল বেদনা আবার ভোলাও আজিকে l


মোড়া বাঙালী গর্ভে তোমারে স্মরি হে জগৎ শ্রেষ্ঠ কবি 

মনের আকাশে যদি মেঘ ঢেকে আসে তোমার স্মরণে যেন কাটে সবই l


শ্রেষ্ঠ কৃত্তে মোদের চিত্তে তব বিরাজে তোমার ছবি 

নমো নমো নমো শ্রেষ্ঠ ঋষি মম মোদের আশীষ করো আজি l



Rate this content
Log in