Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manjula Acharya

Abstract Fantasy Others

4.0  

Manjula Acharya

Abstract Fantasy Others

খুশির দোলা

খুশির দোলা

1 min
11

আজি বসন্ত জাগ্রত দ্বারে,

খুশির দোলা লাগে মন পারাবারে,

শিমুল পলাশ রঙ ভরে মনে ,

মৃদু মলয়ে শিহরণ খেলে প্রাণে ।

রঙ বেরঙ ফুলের শোভা বন উপবনে,

ভোমরা মধু খায় মধুর গুঞ্জনে,

কোকিলের কুহুতানে বসন্তের গান ,

মনোরম প্রকৃতি ঋতুরাজের দান ।

বৃক্ষরাজি শোভিত সবুজ কিশলয়ে,

ঝরাপাতা মর্মর স্বরে গায় ,

ধরা আজ উতলা ফাগুনের ছোঁয়ায়,

প্রকৃতির অপরূপ শোভা মন মাতায়।।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract