Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manjula Acharya

Abstract Others

4.0  

Manjula Acharya

Abstract Others

বর্ণালী

বর্ণালী

1 min
7


পাখিরা উড়ে যায় রঙিন স্বপ্ন ডানা মেলে,

অস্ত রবির রশ্মি আভায় মেঘেরা রঙ খেলে ।

চাঁদের শীতল জোছনা রূপালী বর্ণালী ঢালে,

রাতের আঁধারে আকাশ তারার দীপালি জ্বালে ।

সাগরের জল সোনা রোদে ঝিক মিক করে,

বৃষ্টির ফোঁটায় ফোঁটায় খুশির রঙ ভরে।

বসন্তের ছোঁয়ায় নানা রঙের ফুল ফোটে ,

পাতা বাহার গাছে রকমারি রঙ ছোটে ।

দোলে বাতাসে বাতাসে আবীরের রঙ মেশে ,

নানান রঙে মন ভিজিয়ে জীবন ফুরায় শেষে ।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract