Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

soumendranath guharoy

Abstract Romance Tragedy

2  

soumendranath guharoy

Abstract Romance Tragedy

কড়া নাড়ে

কড়া নাড়ে

1 min
271


তার সমস্ত প্রস্তাবনার ভুল উপসর্গগুলো রৌদ্র ও ছায়ায় খেলা করছিলো

অভিমান নিয়ে তুমি কররেখায় খুঁজে ফিরছিলে জলের লাঞ্ছনা 

একনিষ্ঠ নই জানি

তবুওতো মুহূর্তের কপাটে আছড়ে পড়ে 

সে অনাবিল ঢেউ

চিলেকোঠার সেপাই হয়ে আগলে রেখেছি

পারদ ওঠা আয়না 

ভাঙা বাঁশি

সাপের খোলোস 

কাঠবেড়ালি কার্ণিসে রেখে যায় স্মৃতির শিহরণ কিছু

সমুদ্রসারল্যে আমি ছুঁয়ে থাকি 

আমার সকল অপরাগতা 

এ অপরাহ্নে

নিজেকে আড়াল করার কথা ভুলেও‌ ভাবিনি

আসলে চিনে ওঠা দায় 

দারিদ্র্যের বৈভবে অহঙ্কার ভীষন


রঙ মোছার দায় আমার নেই 

কাঠামোতেই আটকে রইলাম এতটাই

ভিতর বাড়ির খবর রাখা হলো না


আর বেহায়া ফাগুন চৈত্রের ইশারায় 

বেপথু করেছে আমায় বারবার 

শূন্য রুমালে আঁকে বাহানার বাহার

কড়া নাড়ে

সে আসবে বলেই


Rate this content
Log in