Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Asim Nayak

Abstract Others

3.5  

Asim Nayak

Abstract Others

কবিতা !!!

কবিতা !!!

1 min
210



কবিতা মানে , মনের কথা,

লুকিয়ে থাকা , কোন বৈথা ।

হারিয়ে যাবা সেই পুরোনো দিন,

কাগজ কলম দিয়ে আকিঁয়ে নিন ।


কবিতা মানে , এমন এক চিন্তা ধারা,

পশু, পক্খী সকলকে নিয়ে সমাজ গড়া ।

তাদের কথা , ইসারায় বোঝা,

লিখার মাধ্ধমে বোঝানো সোজা ।


কবিতা মানে , সাধারন কোন ছন্দ,

           সমাজে ঘটা সবরকম ভাল-মন্দ ।

           প্রকতির উপর আমাদের অত্তাচার ,

          ছন্দের মাধ§মে করাজায় আত্ম বিচার ।


কবিতা মানে , শুধু মাত্র অভিপ্রায় ,     

কে যে পায় নেয়ায় , কে করে অন্নায় ।

   যা প্রকাশ করা যায় না কোথাও ,  

  তা কবিতার মাধ§মে বুঝিয়ে দাও ।






Rate this content
Log in