Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Asim Nayak

Children Stories Drama Children

2.4  

Asim Nayak

Children Stories Drama Children

শ্রেয়া .....

শ্রেয়া .....

1 min
60


আমার তিন বৎসরের ভাগ্নি শ্রেয়া ,

          তার মনে ভীষণ দয়া !

চোট পেলে বলে মামা ,' ব্যেথা- ব্যেথা ',

গা ,হাত ,পাঁ আর টিপে দেয় মাথা !


কোনো কাজ করার জন্যে সবচেয়ে আগে ,

যখন সে এ মা বলে ভীষণ ভালো 

লাগে !

কান্না নেয় বান্না নেয় , মাঝে -মাঝে 

হাঁসি , 

আমার মা কে মা বলে, নিজের মা কে মাসি ! 


সকালে বিকালে পুজো ঘরে নমঃ নমঃ করে, 

যাবার সময় দূর্গা-দূর্গা বলে, টা-টা সে করে !

বড় মামীকে সে বড় ভালোবাসে ,

তাকে আপঃ বলে , মনে -মনে হাঁসে !


             

আমি যখন বকা দিই , কাঁদে 

জোরে -জোরে ,

তৎক্ষণাৎ আদর করলে , 

হাঁসে গলা ধোরে !

মাঝে -মাঁঝে গান ধরে 

" শীলা কী জবানী ",

সামনে বাড়ির চাচীকে বলে 

" ও মেরে নানী "!



Rate this content
Log in