Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ranu Sil

Abstract Fantasy Others

3  

Ranu Sil

Abstract Fantasy Others

জলছবি

জলছবি

1 min
244



বট ছায়া দেবে, অঙ্গীকারের রাতে,

প্রখর অর্ক মাথার ওপর জ্বলে ।

ইচ্ছে ডানার রঙিন জল ছবিতে,

দিচ্ছে কালো নিয়ম ভাঙার ছলে।


প্রখর অর্ক মাথার ওপর জ্বলে ।

কৃষ্ণচূড়ার ছায়ায় মাতাল পথে---

পুড়িয়ে দিচ্ছে নিয়ম ভাঙার ছলে।

শীতল জলে পানকৌড়ির সাথে—


কৃষ্ণচূড়ার আগুন রাঙা পথে,

বাঁশি যখন কোমল সুরে গায়,

অতল জলে পানকৌড়ির সাথে

উল্কা- ইচ্ছে তুষার হতে চায় ।


বাঁশি যখন কোমল সুরে গায়

ইচ্ছে ডানার রঙিন জল ছবিতে

উল্কা-ইচ্ছে তুষার হতে চায়।

বট ছায়া দেবে অঙ্গীকারের রাতে।




Rate this content
Log in

Similar bengali poem from Abstract