Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Divyani Saha

Children

3  

Divyani Saha

Children

ঝালমুড়ি

ঝালমুড়ি

1 min
10.5K


আকাশ আজ ঝরছে,

পাতা নড়ছে,

বাতাস বইছে পাগল ধারায়,

বৃষ্টি আসছে।


আজ আমাদের ছুটি,

মার বকুনি বন্ধ,

বাবা বাড়িতে, দাদু র লাঠি ও ওপরে তোলা।

সবাই মজায়।

চা আর সিঙাড়া, আর ঝালমুড়ি

লোডশেডিং এর মধ্যে সবাই একসাথে।


Rate this content
Log in