Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Riya Roy

Abstract Romance Fantasy

4  

Riya Roy

Abstract Romance Fantasy

হিমেল সময়

হিমেল সময়

1 min
394


নরম রোদ কার্নিশ ঘিরে

শিরশির হাওয়া জং ধরা এই শহরে।

ধূসর রং এ আরো রং 

খোঁজোর নিজেস্ব ভুলচুকে,

দিশা হীন হয়ে ওঠে 

বাঁ দিক জুড়ে বুকে।


হিম ঝরা রাত নামে;

 খুঁজতে খুঁজতে সুখ,

রূপকথারা আফশোষ করে বদলায় অভিমুখ।


সময় এগোয় জোরে ভীষন;

 ছোটাছুটির শেষে,

ভালোলাগার চাদর কুয়াশার বেশে।

ধীরে ধীরে ইচ্ছে গুলো আশকারা পায়, 

কি জানি অতর্কিত কার ইশারায়।।


Rate this content
Log in