Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Muhammad Abdul Wahid

Fantasy

2  

Muhammad Abdul Wahid

Fantasy

এসো আলোরপথে

এসো আলোরপথে

1 min
492


এসো আলোর পথে 

মোহাম্মদ আব্দুল ওয়াহিদ 


আঁখি মেলে চেয়ে দেখো

জগৎটা নয় কালো

মনের পশু দূরে রেখো

দেখতে পাবে আলো।


নিজে ভালো হলে পরে

দেখবে সবই ভালো

আঁধার ঘেরা থাকলে তবে

দেখবে সবই কালো।


অন্ধকারে ঢিল না মেরে

আঁখি দুটো খুলে

মনের যতো খারাপ ভাবনা

এক্ষুনি নাও তুলে।


দেখতে পাবে আলোর জগৎ

আছে তোমার তরে 

শান্তি সুখে মনটা তখন 

থাকবে শুধু ভরে।


এসো এসো আলোর পথে 

মনটা উদার করো

মিছে ভাবনার পথটা ছেড়ে

আলোটাকেই ধরো।

মোহাম্মদ আব্দুল ওয়াহিদ 


আঁখি মেলে চেয়ে দেখো

জগৎটা নয় কালো

মনের পশু দূরে রেখো

দেখতে পাবে আলো।


নিজে ভালো হলে পরে

দেখবে সবই ভালো

আঁধার ঘেরা থাকলে তবে

দেখবে সবই কালো।


অন্ধকারে ঢিল না মেরে

আঁখি দুটো খুলে

মনের যতো খারাপ ভাবনা

এক্ষুনি নাও তুলে।


দেখতে পাবে আলোর জগৎ

আছে তোমার তরে 

শান্তি সুখে মনটা তখন 

থাকবে শুধু ভরে।


এসো এসো আলোর পথে 

মনটা উদার করো

মিছে ভাবনার পথটা ছেড়ে

আলোটাকেই ধরো।


Rate this content
Log in

More bengali poem from Muhammad Abdul Wahid