Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

SARANYA MAHAJAN

Abstract

2.5  

SARANYA MAHAJAN

Abstract

এক্স ইকুয়ালসটু প্রেমে

এক্স ইকুয়ালসটু প্রেমে

1 min
9.6K


সমানুপাতিক হারে, রাত গভীরতা বাড়ে,

আবেগের আসকারা।

দূরে থাকা দুটি মন, না বলা কথার শোক।

জল ছোঁয় মাসকারা।


ঠান্ডা ইগোর দেশ, অভিমানী ভ্রম শেষ,

গুমোট প্রণয় বোঝা।

রাত্রি নামার দাম, জোৎস্না বোঝাই খাম,

অগোছালো খাপছাড়া।


বিরহ চাদর মোড়া, স্বপ্ন আকাশ জোড়া,

নিশ্চিত চিরঘুমে।

ধীরে ধীরে কাছাকাছি, সন্ধি এ মন পাখি,

এক্স ইকুয়ালসটু প্রেমে।


Rate this content
Log in