Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sukumar Roy

Classics

0  

Sukumar Roy

Classics

ডানপিটে

ডানপিটে

1 min
2.8K


বাপ্‌রে কি ডানপিটে ছেলে !

কোন দিন ফাঁসি যাবে নয় যাবে জেলে ৷

একটা সে ভূত সেজে আটা মেখে মুখে,

ঠাঁই ঠাঁই শিশি ভাঙে শ্লেট দিয়ে ঠুকে !

অন্যটা হামা দিয়ে আলমারি চড়ে,

খাট থেকে রাগ করে দুম্‌দাম্ পড়ে !

        বাপ্‌রে কি ডানপিটে ছেলে !

শিলনোড়া খেতে চায় দুধ ভাত ফেলে !

একটার দাঁত নেই, জিভ দিয়ে ঘ'ষে,

এক মনে মোমবাতি দেশলাই চোষে !

আরজন ঘরময় নীল কালি গুলে,

কপ্ কপ্ মাছি ধ'রে মুখে দেয় তুলে !

        বাপ্‌রে কি ডানপিটে ছেলে !

খুন হ'ত টম্ চাচা ওই রুটি খেলে !

সন্দেহে শুঁকে বুড়ো মুখে নাহি তোলে,

রেগে তাই দুই ভাই ফোঁস ফোঁস ফোলে ৷

নেড়াচুল খাড়া হয়ে রাঙা হয় রাগে,

বাপ বাপ ব'লে চাচা লাফ দিয়ে ভাগে৷


Rate this content
Log in

Similar bengali poem from Classics