Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manik Goswami

Drama Inspirational

4  

Manik Goswami

Drama Inspirational

বর্তমানের ছবি

বর্তমানের ছবি

1 min
366


নিকষ অন্ধকার,

দীপ্তি প্রকাশে দিনের আলোর রইলো না অধিকার ।

চাঁদেরও বুকে কলঙ্ক মেখে করছে নিশি পার ।


সত্যের পরাজয়,

মিথ্যা এবং অসৎ কার্য জীবন মন্ত্র হয় ।

ছল-বল আর কলা-কৌশলে লুকায় অরুণোদয় ।


জাতীয় সংহতি,

একাকিত্বের মনোভাবে পড়ে হারিয়ে ফেলেছে প্রীতি ।

শত্রূ সবাই একে অন্যের, ভ্রাতৃভাবের ইতি ।


প্রতিবাদী মন-প্রাণ,

লড়াইয়ে মেতে ঘুচিয়ে বসেছি দেশাত্মবোধের টান ।

দশের প্রতিনিধিরা দেশের ক্ষুন্ন করিছে মান ।


জগত স্বপ্ন হারা,

সাধারণের মনের আকাশে লুপ্ত হয়েছে তারা ।

জীবনের ফুলে বসে নাকো অলি, পুস্প সুবাস হারা ।


Rate this content
Log in

Similar bengali poem from Drama