Subharaj Nandi

Classics Inspirational

3  

Subharaj Nandi

Classics Inspirational

বিলে ৩

বিলে ৩

1 min
311


দেশের রত্ন দেশের গর্ব আমাদের বিলে

নতুন করে ভারতবর্ষকে তুমি চিনিয়েছিলে।

১৮৯৩ সালের সেই ঐতিহাসিক সম্মেলনে

সর্বধর্ম সমন্বয়ই ছিল প্রধান, তোমার ভাষণে।

যখনই বলেছিলে মুচি মেথর তোমার ভাতৃতুল্য

সমগ্র বিশ্বব্যাপী বুঝেছিল তোমারই মূল্য।


Rate this content
Log in

Similar bengali poem from Classics