Swayambhu Sen

Romance Action Inspirational

3  

Swayambhu Sen

Romance Action Inspirational

বীর

বীর

1 min
119


দীপ্ত নেত্রে আহুতি, উৎসর্গ নিজের প্রান 

তার এক অনন্য রূপকথা .

জর্জরিত ভারতের ভূমি মধ্যে বীরপুত্রের জম্মগ্রহণ .

মেধা কখনো দ্বিধা বোধ করেনি, দ্বিধা বোধ করেনি বীরগতি

তার গর্জনে কলোনিয়াল সম্রাজ্য হয়েছিল সন্ত্রস্ত.

ছদ্মবেশে কাবুল থেকে কান্দাহার হয়ে জার্মান বাহিনী কে নিজ কাজে 

আনার ক্ষমতা ছিলো তার.


ইম্ফল কোহিমা দখলে এনেছিলেন আভন্তোরিন সহায়তা ছাড়াই.

''সম্মুখ সমরে এখনও হারিনি, ইতিহাস হবে আমার কাহীনি''

কেউ বলেছিল ''HE IS A WAR CRIMINAL''


কিন্ত ভারতবাসী ''নেতাজী '' বলে ডেকেছিলো .   


Rate this content
Log in