Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Md mahfuj Hussain

Inspirational Others

4  

Md mahfuj Hussain

Inspirational Others

বিধাতা

বিধাতা

1 min
425


পড়ন্ত এক বিকাল বেলায় দাড়িয়ে আমি ভাবছি একা একা ,

দিগন্ত এই আকাশের ছবিগুলি কে এঁকেছে আঁকা বাঁকা।

পাহাড়, পর্বত, গাছপালা দাড়িয়ে আছে কত,

কে বা সৃষ্টি করতে ছুটেছিল এই সৌন্দর্য যত,


        এত সুন্দর এই সৃষ্টি জগৎ কে করিল সৃষ্টি?

        ভাবতে এমন হলো যে আমার হারিয়ে গেল দৃষ্টি।

        তিনি হলেন বিধাতা আমার পরম করুনাময়,

        যার কৃপায় বেচেঁ আছি আমি পরম নিরাময়।


Rate this content
Log in

More bengali poem from Md mahfuj Hussain