Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SHYAMAL CHAKRABORTY(GREEN)

Abstract Romance Inspirational

3  

SHYAMAL CHAKRABORTY(GREEN)

Abstract Romance Inspirational

ভীষণ প্রিয়হাত

ভীষণ প্রিয়হাত

1 min
202



হাত ধরেছি তোমার আমি ভীষণ প্রিয় বলো।

 নরম কোমল ত্বক যে তোমার এত সহজ বলা ।

তোমার ভরসায় হাত ধরেছি তাইতো প্রিয় বালা ।

জীবন কত সহজ যেন হৃদয় থেকে বলা ।

তোমার হাতে ধরেই আমি জীবন গঠন করা।

তোমার হাতে  রেখেছিলাম আশার ঝুলি তখন ।

ভরসা দিয়ে মাখিয়ে ছিলে  মনের চাওয়া শত।

ভালবাসার  সহজ পথ তোমার হাতেই গড়া ।

আবার যখন আসবো আমি দিব্যি দিয়ে বোলা,

হৃদয় চাওয়া তোমায় পাওয়া শান্তি কত বলো।



Rate this content
Log in