Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Farhana Akter

Romance Fantasy Others

3  

Farhana Akter

Romance Fantasy Others

ভালবাসার প্রস্তাব

ভালবাসার প্রস্তাব

1 min
146



কতদিন তোকে দেখিনি বলে-মণিকোঠায় পুড়ছিল ঘর।

এতদিন তোকে পাইনি বলে থার্মোমিটারে ১০২ জ্বর।

গরম মাথায় দেইনি কেউ-ঠান্ডা পটির জল।

তুই আরোগ্য হবি..হবি কি আমার প্যারাসিট্যামল..?


কালো মেঘে ভর্তি আকাশ,বৃষ্টি নামবে একটু পরে।

তুই প্রেমিক হবি আমার মন খারাপের শহরে..?

তোকে আগলে রাখব পড়াবো নাম-না-জানা আনকোরা বই।

হাতটি ধরে বলি-কেমন হবে আমি যদি তোর ভালবাসা হই ...?


তোর জন্য লেখাপড়া-

পরের জন্মে তোর জন্যই হতে চাই বেপরোয়া কবি।

গোলাপ ছাড়া শূন্য হাতে...

লাজুক ভাবে যদি বলি-তুই কি আমার প্রেমিক হবি..?



Rate this content
Log in

Similar bengali poem from Romance