Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

আরিয়ানা ইচ্ছা

Tragedy Inspirational Others

3  

আরিয়ানা ইচ্ছা

Tragedy Inspirational Others

বাস জার্নি

বাস জার্নি

1 min
159



শুরু হলে হলো সারা রাস্তায়

শেষ হতে যত বাকি,

উঁচুনিচু বা অসমতলে খাই

বাড়ি খাই ঝাঁকি।

বুক দুরুদুরু, বমি হলে শুরু

মাথা দিয়ে উঠে ঘূর্ণি,

আমার কাছে সবচেয়ে বাজে

বিচ্ছিরি বাস জার্নি।

মাঝে মাঝে যদি না পায় কোন

বিকল্প যাত্রা বাহন,

নিয়ে নিতে হয় বাস সার্ভিস আর


 শুরু হয় দহন!!


ব্যথা হয় মাথা খালি হয় পেট


যত্রনারা রাশভারী,

আর গাড়ি কই জার্নিতে হোক যতই


 অস্বস্তি তবু দরকারী।



Rate this content
Log in