Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SHYAMAL CHAKRABORTY(GREEN)

Tragedy Others Children

3  

SHYAMAL CHAKRABORTY(GREEN)

Tragedy Others Children

অশ্রুতে অনেক ভাষায়

অশ্রুতে অনেক ভাষায়

1 min
193


    


 চোখের তারায় লেখা অনেক পরতে পারো বলো ।

প্রথম পাতায় লেখা দেখো ভালোবাসার কথা ।

মণির মাঝে আছে এক মায়ের ছবি আঁকা ।

আমার চাওয়া অনেক হৃদয় সবুজসাথী পাওয়া ।

সরল মনের মানুষ চাওয় সুস্থ সমাজ গড়া ।

জটিল কঠিন নয়কো আমি চোখেই কাজল পরা ।

মায়ের মতোন সকল মানুষ দোহাই তৈরী করো।

ছোট করে লেখা আছে শিক্ষা দেবে কিসে?

ভাষার শুধু কচ কচানি বলবো  মাতৃ ভাষা ।

বলবো আমি আমার ভাষা মূল্য অনেক বেশি।

 তোমরা আমার শিক্ষাগুরু তোমরা দেবে শিক্ষা ।

অর্থ দিয়ে শিক্ষা কেনে ছোট্ট থেকেই শেখা ।

আমার চোখের অশ্রুতে অনেক ভাষায় লেখা ।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy