Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subhasish Goswami

Tragedy

2  

Subhasish Goswami

Tragedy

অন্তঃসার শূন্য

অন্তঃসার শূন্য

1 min
472


এখন আমি অচেনা ভীষণ ,

তুমিও অন্য কারুর হাতটা ধরে ।

চোখে চোখ রাখার ধৃষ্টটা আর নেই ,

হারিয়ে যেতে চাও জনতার ভীরে ।

একদিন তুমি আমার ছিলে ,

হেঁটেছ কত পথ এই হাতটা ধরে ।

আজ আমি একলা বসে , 

বসন্ত গেছে কবে হারিয়ে ।  

গল্পটা যে অসমাপ্তই রইলো ,

হলনা আর সম্পূর্ণ । 

অশ্রুজলে আমি রিক্ত আজ , 

 কারণ প্রেমে যে অন্তঃসার শূন্য । 


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy