Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sujata Bandopadhaya

Abstract

2  

Sujata Bandopadhaya

Abstract

আদি-অন্ত

আদি-অন্ত

1 min
1.6K


মহাকালের সৃষ্টিতে অবিনশ্বর আত্মা....

রাত্রির তপস্বিনী কঠিন সাধনায়;

শুদ্ধতা অন্তে ত‍্যাগ কালিমার।


মহার্ঘ্য মুহূর্তে মানবতার প্রকাশ,

অমৃতের পথিক পূর্ণগর্ভে...

অবক্ষয়ী শান্তি আজ স্তব্ধ!


অনন্তকাল আদি রহস্যময়তায়,

ছায়াপথ হয় অতীতের দস্তাবেজ...

ফসিলের বুকে ফাগুনমাস----

জ‍্যোৎস্নার পথে হাঁটে.....


Rate this content
Log in

More bengali poem from Sujata Bandopadhaya