Click Here. Romance Combo up for Grabs to Read while it Rains!
Click Here. Romance Combo up for Grabs to Read while it Rains!

Astapada Malik

Romance Tragedy


2.0  

Astapada Malik

Romance Tragedy


প্রথম বিবাহ বার্ষিকী

প্রথম বিবাহ বার্ষিকী

2 mins 466 2 mins 466

তিন মাস হল সায়ন হাবরা ব্লকের জয়েন্ট বিডিও হয়ে এসেছে । তার মাথায় প্রচুর কাজের চাপ । আজ কিন্তু তাকে বেশ এক্সাইটমেন্ট দেখাচ্ছে । আর হবে নাই বা কেন ! আগামীকাল রবিবার তার প্রথম বিবাহ বার্ষিকী ।

এদিকেে স্ত্রী দীপা মাস তিনেক হলো স্বামীকে কাছে না পেয়ে অস্থির হয়ে উঠল । স্বামী-স্ত্রীর মধ্যে দেহমনের সব সুখ থেকে সে বঞ্চিত ! কতদিনই বা এভাবে চলতে পারে ! ইতিমধ্যে পলাশ নামের এক সহকর্মীমীর সঙ্গে বেশ বন্ধুত্ব গড়ে উঠেছে তার । পলাশের সঙ্গে সুখ দুঃখ আনন্দ সব কিছু শেয়ার করে দীপা । দিনের-পর-দিন পলাশ ও দীপার মধ্যে ঘনিষ্ঠতা ক্রমশ বেড়েই চলেছে ।

বিবাহ বার্ষিকীর আগের দিন রাত তখন দশটা , দীপার ফোন বেজে উঠল ফোন রিসিভ করে দীপা বলল, আমাকে তোমার মনে আছে তাহলে ? ওপার থেকে সায়নের কথা ভেসে এলো । কি করব বল প্রচুর কাজ এরমধ্যে আমাদের বিবাহ বার্ষিকী .... ইত্যাদি । সায়নের কথা শেষ হলো না । দীপা বলল বেশ কাজ নিয়েই থাকো বলে ফোন কেটে দিল ।

পরের দিন ভোর চারটে । দীপা রেডি । দীপা সিকিউরিটি গার্ড রামুকে বলল , চললাম কবে ফিরবো জানিনা । কিছুক্ষণের মধ্যে পলাশ মারুতি গাড়ি নিয়ে হাজির । দীপা গাড়িতে উঠে বসলো ।

সকাল ঠিক দশটা, বিবাহ বার্ষিকী পালনের একটা চাপা আনন্দ উচ্ছ্বাস বুকে নিয়ে সায়ন বাড়ির গেটে উপস্থিত । সিকিউরিটি গার্ড রামুকে বলল তোমার ম্যাডামকেে ডেকে দাও । রামু বলল, উনি আজ ভোরে বেরিয়ে গেছেন কবে ফিরবেন কিছুই বলে যাননি ।

রামুর কথা শুনে সায়ন উথাল পাথাল চিন্তা করতে করতে গেটের সামনে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে গেল ।


Rate this content
Log in

More bengali story from Astapada Malik

Similar bengali story from Romance