Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published
Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published

Astapada Malik

Romance Tragedy


2.0  

Astapada Malik

Romance Tragedy


প্রথম বিবাহ বার্ষিকী

প্রথম বিবাহ বার্ষিকী

2 mins 303 2 mins 303

তিন মাস হল সায়ন হাবরা ব্লকের জয়েন্ট বিডিও হয়ে এসেছে । তার মাথায় প্রচুর কাজের চাপ । আজ কিন্তু তাকে বেশ এক্সাইটমেন্ট দেখাচ্ছে । আর হবে নাই বা কেন ! আগামীকাল রবিবার তার প্রথম বিবাহ বার্ষিকী ।

এদিকেে স্ত্রী দীপা মাস তিনেক হলো স্বামীকে কাছে না পেয়ে অস্থির হয়ে উঠল । স্বামী-স্ত্রীর মধ্যে দেহমনের সব সুখ থেকে সে বঞ্চিত ! কতদিনই বা এভাবে চলতে পারে ! ইতিমধ্যে পলাশ নামের এক সহকর্মীমীর সঙ্গে বেশ বন্ধুত্ব গড়ে উঠেছে তার । পলাশের সঙ্গে সুখ দুঃখ আনন্দ সব কিছু শেয়ার করে দীপা । দিনের-পর-দিন পলাশ ও দীপার মধ্যে ঘনিষ্ঠতা ক্রমশ বেড়েই চলেছে ।

বিবাহ বার্ষিকীর আগের দিন রাত তখন দশটা , দীপার ফোন বেজে উঠল ফোন রিসিভ করে দীপা বলল, আমাকে তোমার মনে আছে তাহলে ? ওপার থেকে সায়নের কথা ভেসে এলো । কি করব বল প্রচুর কাজ এরমধ্যে আমাদের বিবাহ বার্ষিকী .... ইত্যাদি । সায়নের কথা শেষ হলো না । দীপা বলল বেশ কাজ নিয়েই থাকো বলে ফোন কেটে দিল ।

পরের দিন ভোর চারটে । দীপা রেডি । দীপা সিকিউরিটি গার্ড রামুকে বলল , চললাম কবে ফিরবো জানিনা । কিছুক্ষণের মধ্যে পলাশ মারুতি গাড়ি নিয়ে হাজির । দীপা গাড়িতে উঠে বসলো ।

সকাল ঠিক দশটা, বিবাহ বার্ষিকী পালনের একটা চাপা আনন্দ উচ্ছ্বাস বুকে নিয়ে সায়ন বাড়ির গেটে উপস্থিত । সিকিউরিটি গার্ড রামুকে বলল তোমার ম্যাডামকেে ডেকে দাও । রামু বলল, উনি আজ ভোরে বেরিয়ে গেছেন কবে ফিরবেন কিছুই বলে যাননি ।

রামুর কথা শুনে সায়ন উথাল পাথাল চিন্তা করতে করতে গেটের সামনে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে গেল ।


Rate this content
Log in

More bengali story from Astapada Malik

Similar bengali story from Romance