Farhana Akter

Abstract Thriller

4  

Farhana Akter

Abstract Thriller

অজানা রহস্য

অজানা রহস্য

2 mins
489


রাত তখন ১০ঃ০০ আমি ট্রেনে করে ঢাকায় এলাম, আমাকে রিসিভ করার কথা ছিল। আমার বাবার এক বন্ধুর কারনে আমি ওখানে ভর্তি হয়েছি।আর ঢাকায় আমাদের পরিচিত আর কেউ নেই। হোস্টেলে ও থাকতে দিবেনা। আমি বাবার বন্ধু রহমত চাচার বাসায় থাকব।উনার বাসায় উনি, উনার স্ত্রী লায়লী চাচী, উনাদের কেয়ার টেকার মফিজ ভাই, আর একটা পোষা কুকুর আছে।

আমি যখন ট্রেন থেকে নামি কাউকে পেলাম না। না পেলাম মফিজ ভাইকে, না পেলাম রহমত চাচাকে। আমার কাছে বাড়ির ঠিকানা ও ছিল না। আমি ফোন ও ব্যবহার করতাম না। অনেক্ষণ স্টেশনে বসেছিলাম। রাত ১২ঃ৪৯ মিনিট হয়ে গেল, সবাই চলে গেছে একা খুব বেশি ভয় পেতে লাগলাম।চারদিকে কী ভয়ংকর শব্দ। তখন আমি সামনে দিকে হাটা শুরু করলাম। বৃষ্টি শুরু হয়ে গেল। আমি ভিজে যাচ্ছি। তাই সামনের একটা বাড়িতে নক করলাম। বৃদ্ধ বয়সি এক মহিলা দরজা খুলল। এবং বলল এক্ষনে তাহলে এসেছো। আমি খুব অবাক হলাম আার ভাবলাম উনি কী করে যানে।বেশি কিছু না ভেবে ঘরে ঢুকে পড়লাম। মহিলাটি আমাকে তাওয়াল দিল আর বলল যাও ফ্রেশ হয়ে নাও। আমি উনাকে জিজ্ঞেস করলাম আপনি আমাকে কী ভাবে চিনেন? উনি বলল, যে চলে যায় সে সব জানে আর পারে শুধু ফিরতে পারে না। আর কিছু না বলতেই উনি রান্না ঘরের দিকে যায়।আমি ভাবলাম আমার জন্য খাবার তৈরি করবে।আমি ফ্রেশ হলাম।বাড়িটা কী অদ্ভুত। আমি ঘর গুলো ঘুরে ফিরে দেখছি একি এটা আনার চোখে কী দেখলাম এতো ঐ মহিলাটি যে আমার জন্য খাবার বানাচ্ছে। তাহলে এখানে কী করে মরে পরে আছে। আমি ভয় পেয়ে গেলাম। আর তখনি ঐ মহিলাটি আমার সামনে মোমবাটি নিয়ে এলো আর হাসতে লাগলো। আমি ভয়ে চিৎকার করলাম আর অজ্ঞান হয়ে গেলাম। সকাল ঘুম ভাঙতে দেখি অন্য একটা বাড়ির এক ঘরে আমি শুয়প আছি। সব কিছু আমার গোছানো। ভয় পেয়ে দরজা খুলে নিচ তলায় আসলাম। আর কেনো যানি মনে হচ্ছে আমার আসে পাশে অন্য শক্তি আছে। ড্রয়িং রুমে আসতে দেখি রহমত চাচা চা খাচ্ছে। চাচি টেবিল পরিষ্কার করছে।আমি তো অবাক আমার কিছু বলার আগে চাচা বলল কীরে ঘুম কেমন হলো? কোনো অসুবিধা হয়নিতো?আমি কিছু বুঝে উঠতে পারছি না। আর চাচাকে বললাম আমি এখানে কী করে এলাম? চাচা হেসে বললো রাগ করেছিস আমি তোকে নিয়ে আসতে না যাওয়ার জন্য sorry রে মা। তুই তো মফিজের সাথে এসেছিস। মানে কী আমি কিছু বুঝতেই পারছিনা। তখনই মফিজ ভাই আমার দিকে রহস্যময় ভাবে তাকিয়ে বলল পথে কোনো সমস্যা তো হয়নি। আমি নিজেই তো তোমার ট্রেন থেকে নামার সাথে সাথে দেখি।আর সোজা গাড়ি করে নিয়ে আসি। আরো কতো ভয়ংকর ঘটনা। আমি উনার কথায় কিছু বুঝতে পারলাম না।আর তখনই আড়াল থেকে কেউ একজন বলে উঠল, সব জানতে পারবে... ... ... 

কী জানতে পারবে,আর কে বলবে....? I


Rate this content
Log in

More bengali story from Farhana Akter

Similar bengali story from Abstract