Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Mithun Mondal

Romance Fantasy

3  

Mithun Mondal

Romance Fantasy

তুমি পাশে আছো তাই

তুমি পাশে আছো তাই

1 min
338


তুমি পাশে আছো তাই-

আমি কর্তব্যে সচেতন

সংসারে কার কি প্রয়োজন

তোমার নজর সর্বক্ষণ।

তুমি পাশে আছো তাই-

রাত দুপুরে তোমার সাথে, কেজো কথা কয়-

শুধু মাঝে মাঝে ভোর রাত্রে তোমায় জড়িয়ে শুই।

তুমি পাশে আছো তাই-

তোমার জন্য নতুন করে,

       আর কবিতা লিখি না –

পুড়নো কবিতার খাতা, হিসেবের খাতা হয়ে গেছে কিনা

তার খোজও রাখি না।



Rate this content
Log in