Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sahelipa Datta

Classics Inspirational Children

4.5  

Sahelipa Datta

Classics Inspirational Children

একটি বাক্যালাপ

একটি বাক্যালাপ

1 min
366


খুশির মনে পড়লো বাধা ,

তাই বলে উঠলেন গনু দাদা ,,

"এবার ধরা খুব অসহায় ,

আসবে না কেউ দেখতে আমায় ,,

বলোই না মা কি করা যায় ?

দাওনা মাগো একটা উপায় ।"

সহাস্যে মা বলেন শেষে ,

আলতো করে মুচকি হেসে ,,

"তুই ভাবলি শেষে এমন কথা ,

মনে কি হলো সব শিক্ষা বৃথা !!

ওরে, ওরা সন্তান আমার ,

তাই জিততে হবে ওদের আবার ।

মৃত্যুভয়ের হাতছানি ,

জগত তবু হার মানেনি ,,

সবাই খুশির মন মেজাজে ,

ভার্চুয়াল-এ উঠছে মজে ,,

বাধা ওদের যতই আসুক ,

ভালো ওরা বাসে তো খুব !

দেখবি ঠিক পুজোর দিনে ,

নতুন নতুন জামা কিনে ,,

না হয় এবার মনের ভিড়ে ,

দেখবে পুজো এক নজরে ,,

কষ্ট যতই হোকনা শিরায় ,

আনন্দ কি ধরে রাখা যায় !"

    


Rate this content
Log in

Similar bengali poem from Classics