guna Moran

Abstract Romance

1  

guna Moran

Abstract Romance

সমুদ্রের তীরে

সমুদ্রের তীরে

1 min
609



স্রোত থাকলে এটি নদী

না থাকলে নদী নয়

নদী প্রবাহিত হয়ে

সমুদ্রের মধ্যে শোষিত হয়

সমুদ্র নদীর এপিটাফ

সমুদ্রের তীরে সুরেলা তরঙ্গের গর্জন

সম্ভবত মৃত নদীর আত্মার প্রার্থনা


Rate this content
Log in