Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Abstract Inspirational Others

3  

Partha Pratim Guha Neogy

Abstract Inspirational Others

শেষ না শুরু?

শেষ না শুরু?

1 min
171


দিনের শেষে আমার স্বপ্নের চাষ শুরু হয়।

উজ্জ্বল রবির আভা যখন মিইয়ে যায়,

গোঁধুলীর শুরুতে ঝাপসা বীজের বীজতলা বসে;

আলোর শেষ যে বিন্দুতে , অন্ধকার তো শুরুই হয় এখানে!


হতাশার বানে যখন স্বপ্ন গুলো থৈ থৈ-

আমি ঘুরে দাঁড়াই আবার স্বপ্নচারী হবো বলে।

হোক না একটা স্বপ্ন চুরমার, ভাঙুক না হাজার টা;

আমি তো করি স্বপ্নচাষ ।

যেখানে শেষ সেখান থেকেই শুরু স্বপ্নখেলা।

স্বপ্নের শেষ সইবো না,শেষেই শুরু।

শেষেই শুরু অথবা শুরুতেই শেষ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract