Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Souvik Sardar

Abstract

2  

Souvik Sardar

Abstract

রূক্ষ উপত্যকা

রূক্ষ উপত্যকা

1 min
384


উৎসাহ থামিয়া যায় সকালে

চেয়ে যখন দেখি জনঅরণ্যে

দাঁড়িয়ে একা,ঘর থেকে বহু দূর

কোনো অজানা উপত্যকায়,গায়ে মেখে প্রাতঃরদ্দুর।


পরীক্ষা শেষে শুরু আর এক পরীক্ষা

সইতে হবে দূণ উপত্যকার রূক্ষতা।

ইন্টার্নশীপ করতে হবে মাস দুই

যদিও আগমনের উপলক্ষ ছিলিস কেবল তুই।

এরপর বললি তোর থাকা নাকি অনিশ্চিত

যদিও যাসনি চলে,রইলি উপস্থিত !


অজানার ভিড়ে তুই ছিলি একমাত্র চেনা

অথচ সরিয়ে নিলি নিযেকে,বাড়ি থেকে দুরে কিনা!

ফিরে হয়ত হয়ে যাবি আগের তুই,হয়তবা নয়

যাইহোক ভবিষ্যৎকে ভবিষ্যতে রাখলে ভাল হয়।

ভালো বলতে মনে পরলো হ্য! তুই আমার ভালো চাস

বদলাতে চাস আমার সকল বাজে অভ্যাস।


যদিও আগের মত কাছাকাছি নেই,অনেকটা দূরে

শরীর খারাপের রাতে তবুও তোকেই মনে পরে।

দুই মাস শেষের পথে, উপত্যকার রূক্ষতা কেড়েছে তোকে,

আর কিছু হারানোর আগে মন কেবলই ফিরে চায় দেখতে,

বাবা মায়ের হাসি ভরা মুখ দুটিকে।


Rate this content
Log in