Abhijit Halder

Abstract Classics Inspirational

4  

Abhijit Halder

Abstract Classics Inspirational

প্রেমের বিস্ময়করতা

প্রেমের বিস্ময়করতা

1 min
6


প্রাচীন বিস্ময় অতীতের রহস্য ফিসফিস করে,

 গিজার পিরামিড, চিরন্তন এবং বিশাল।

 চীনের মহান প্রাচীর, একটি সর্প আলিঙ্গন,

 ইতিহাসের রহস্যময় অনুগ্রহের একটি প্রমাণ।


 তাজমহলের মার্বেল আনন্দের কান্নার মতো জ্বলছে,

 সৌন্দর্যের কাছে একটি প্রেমের চিঠি, চিরকাল নিযুক্ত।

 কলোসিয়ামের খিলান দাঁড়িয়ে আছে, পুরানো সেন্টিনেল,

 গৌরবের সাক্ষী, যেখানে কিংবদন্তি উন্মোচিত হয়।


 আইফেল টাওয়ারের লোহার জরি, একটি সূক্ষ্ম আদর,

 প্যারিসের প্রতীক, প্রেমের কোমলতার শহর।

 খ্রিস্ট দ্য রিডিমারের প্রসারিত বাহু,

 রিওর প্রাণবন্ত আকর্ষণে আশার আলো।


 আঙ্কোর ওয়াটের জঙ্গল মন্দির, একটি রহস্যময় ছদ্মবেশ,

 একটি লুকানো পৃথিবী, যেখানে প্রাচীন প্রফুল্লতা ওঠে।

 দ্য গ্রেট স্ফিংসের রহস্যময় হাসি, শেয়ার করার জন্য একটি ধাঁধা,

 গোপনের একজন অভিভাবক, তুলনার বাইরে।


 অ্যাক্রোপলিসের পার্থেনন, একটি ডরিক মুকুট,

 গ্রীসের গৌরব, যেখানে জ্ঞানের ভান্ডার প্রচুর।

 রোমান ফোরামের প্রাচীন হৃদয়, বলার মতো একটি গল্প,

 একটি সভ্যতার উত্তরাধিকার, চিরকাল বসবাস করার জন্য।


 বিস্ময়ের এই স্মৃতিস্তম্ভগুলি, আমাদের অতীতের একটি প্রমাণ,

 বর্তমানের একটি সেতু, চিরকাল স্থায়ী।

 সৌন্দর্যের উদযাপন, পাথরের সিম্ফনি,

 মানুষের আত্মার একটি নৃত্য, চিরতরে প্রায়শ্চিত্ত করার জন্য।।


 


Rate this content
Log in