Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

মোহন দাস (বিষাক্ত কবি)

Abstract Romance

3  

মোহন দাস (বিষাক্ত কবি)

Abstract Romance

নববর্ষ আমি চাই নি

নববর্ষ আমি চাই নি

1 min
231


একটা হিমযুগ পেড়িয়ে এসে

আমি ঠিক দাঁড়িয়েছি তোমার দুয়ারে, বারান্দায়

ধ্বংসপ্রাপ্ত জীবন সায়াহ্নে একা ।


মৃত্যুকে পিছনে ফেলে, কয়েকটা মহামারী, চড়ায়-উৎরায়

অতিক্রম করেছি

হৃদয়ে কাঁটা তারের যন্ত্রনা সহ্য করে;

কেবল তোমার জন্যই আজ

ছুটে আসা, এক টুকরো স্বপ্নের আলো নিয়ে ।


এই দেখো মৃত প্রজাপতির মতো আমার প্রেমিকা

ওর বুকে এখনও লেগে আছে

জীবনের গন্ধটা,

ওর চোখে এখনও আমি দেখছি কিছু

বিশ্ব জয়ের প্রত্যাশা ।


তুমি ওর প্রাণ ফিরিয়ে দাও - নববর্ষের বদলে ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract