Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

ANKITA SARKAR

Abstract Inspirational

4.5  

ANKITA SARKAR

Abstract Inspirational

লকডাউন

লকডাউন

1 min
636


লকডাউন মেনে চলছি আমি

বাড়ির ভেতরেই থাকছি,

দূরভাষের মাধ্যমে দেশ বিদেশের

খবরটা তো রাখছি।

বন্ধ এখন পাঁচতারা

জমায়েত হওয়াও বন্ধ,

বইকে করেছি বন্ধু আমার

যা জীবনে ফিরিয়েছে ছন্দ।

বন্ধ করো আনাগোনা

অকারণে বেরিয়ো না পথঘাটে,

নিত্যপ্রয়োজনীয় দ্রব্য আনতে

মাস্কটি নিও সাথে।

বন্ধু তোমরা নিয়ম মেনে

ধুচ্ছো তো হাত?

করোনা ভাইরাসে যেন

না হই কুপোকাৎ।

বারণ এখন ঘোরাফেরা

চারিদিক তাই নিস্তব্ধ,

এই মারণ ভাইরাসকে আমরা

করবোই তো জব্দ।



Rate this content
Log in

More bengali poem from ANKITA SARKAR

Similar bengali poem from Abstract