Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sanku Saha

Abstract

3  

Sanku Saha

Abstract

খুঁজে বেড়াই

খুঁজে বেড়াই

1 min
1.3K


আমিটাকে খুঁজে বেড়াই ,,,,,,,,,,,, তোমার মধে।


তুমিিটাকে খুঁজে পাই ,,,,,,,,,,কই পাই কি?


আমিটাকে সারাজীবন খুঁজে গেলাম সকলের মাঝে,


আর সকলকে হারিয়ে শেষমেশ পেলাম আমিটাকে ।


কইছিল সেই আমি? কই আছে সেই তুমি?


আমি আছি আমার ভিতরে ,,,,,,,,,তুমি ছিলে না ,,,আর আজ ও নেই ।


থাকবে ও না কোনোদিন,,,,,,,,,,,কেনো জানো?


কারন তুমি খুঁজতে চাওনি আমাকে।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract