Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Debashis Das

Abstract

5.0  

Debashis Das

Abstract

ঝামেলা টা এড়িয়ে চলাই ভালো

ঝামেলা টা এড়িয়ে চলাই ভালো

2 mins
625


সারাদিন বেশ কেটে যায়

What's app আর Facebook ঘেঁটে, 

Office এ Boss আর পাড়ায় প্রভাবশালীদের পা চেটে চেটে।


রাস্তায় বাজারে অন্যায় অনাচার নজর পড়লেও চোখ বুজে পেড়িয়ে যাই অনেকটা পথ, 

প্রতিবাদ করার সাহস এবং ইচ্ছে কোনোটাই আর নেই, 

তাই ঝামেলা টা এড়িয়ে চলাই ভালো


এমনি করেই দিন কাটে - পাঁচ দিন আপিস আর weekend এ আয়াসে,

রবিবার মাংস ভাত খেয়ে একটু ঘুম, 

কখনো সখনো দীঘা মন্দার মনি বা নিদেনপক্ষে শপিং মলের মাল্টিপ্লেক্স এ সিনেমা আর পপকর্ন


তারপর হঠাৎ একদিন আমার নিজেরই আত্মজ কে হতে হয় পাশবিক লালসার শিকার, 

প্রতিবাদের হুঙ্কার তুলি সর্ব শক্তি দিয়ে, 

কিন্তু তা ফিরে আসে দেওয়ালে ঠিকরে ...

শুধুমাত্র প্রতিধ্বনি হয়ে ।


অসহায় চোখ দিয়ে চারদিকে তাকাই একটু সাহায্যের আশায়, 

কাতারে কাতারে মানুষ আশেপাশে, 

কিন্তু সবাই এড়িয়ে চলে ভাবলেশহীন ভাবে দৃঢ় পদক্ষেপে। 


অবিকল আমার প্রতিবিম্বের সাড়ি, 

আয়নার মুখোমুখি হই অনেক বছর পর


Rate this content
Log in