Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Kazi Mostak

Abstract Others

3  

Kazi Mostak

Abstract Others

হারিয়ে গেছি

হারিয়ে গেছি

1 min
214


অতঃপর

আমি পথ হারিয়ে ফেলেছি 

চিরচেনা এই শহরটাও আজ অচেনা ৷

সুখটা এখানে অনেক চড়া দামে কেনা

অনুবিক্ষণেও মাঝে মাঝে খুজে পাওয়া যায় না ৷

নিঃস্বার্থ ভালোবাসাও আজ খুঁজে পাওয়া যায় না

মোটা মানিব্যাগ কিম্বা ভার্চুয়াল কার্ডে হয় তা বেচাকেনা ৷

স্বপ্ন গুলো রোজ এখানে সিলিংয়ে হারায়

ইচ্ছেগুলো বাস্তবতার মোড়কে আটকে যায় ৷

যদি স্বস্থির নিঃশ্বাস নিতে চাই এ বাতাসে

মজুরের ঘামের গন্ধই প্রথম নাকে আসে ৷

আকাশ টাও মাঝে মাঝে এখানে থেমে যায় 

নিজেও জানেনা কতো স্বপ্ন আপন শুন্যতায় উড়ায় ৷


Rate this content
Log in

Similar bengali poem from Abstract