Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SUBHAM MONDAL

Abstract Others

2  

SUBHAM MONDAL

Abstract Others

এ সবুজ

এ সবুজ

1 min
87


এ সবুজে ছুয়ে থাক যত মায়া,

এ সবুজে মিশে থাক যত আবেগের প্রাণ।

এ সবুজ ভালােবাসার সবুজ,

এ সবুজ জীবন বাঁচিয়ে রাখার সবুজ..

এ সবুজ আনন্দের অন্তরের অবুঝ সবুজ,।

বনের ছায়ায় ছায়ায়,ভালােবাসার মায়ায়,

এ সবুজ হােক,পান্থজনের সখা।

এ সবুজ হােক প্রভাতসুর্ষের সাথে,

আলােয় মেশা চির সবুজ।

এ সবুজে ছয়ে থাক,ভালােবাসার গান এ সবুজে

 ছুঁয়ে থাক, ভােরের পাখির গান,

এ সবুজে চুঁয়ে থাক,আউশের ধান..


Rate this content
Log in

Similar bengali poem from Abstract