Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Banya Madhab

Abstract Others

3  

Banya Madhab

Abstract Others

ছায়া ছায়া সত্যি ২০

ছায়া ছায়া সত্যি ২০

1 min
161


মনে করি -

কোনো গাছ আর আমাদের দিকে ফিরেও তাকাচ্ছে না


মনে করি -

সব সাগর, নদী আমাদের খচ্চর, মহাখচ্চর ভেবে নিল


মনে করি -

সব পাহাড়-পর্বত হুড়মুড়িয়ে পড়ছে প্রতিটা জনপদে


তাহলে -

আমাদের সব হুড়ুমদুড়ুম আর একটা চন্দ্রকেতুগড় হবেই?


নিশ্চয়ই, নিশ্চিত।


একে সান্ত্বনার ভঙ্গিতে ভাগ্য বলি, বলি বিধি, বলি নিয়তি 


আর হতাশার ভঙ্গীতে বলি, এরজন্যে আমিও দায়ী।



Rate this content
Log in