Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sudipta Dash

Abstract

5.0  

Sudipta Dash

Abstract

বিশ্রী

বিশ্রী

1 min
8.9K


বিশ্রী আকাশ বিশ্রী বাতাস,

বিশ্রী কবিতায়,

মন খারাপই লেখা আছে

উত্তপ্ত ছাতায় |


জীবাশ্ম যাহা জীবিত হয়ছে

কোনো এক হিংস্রতায়,

প্রেমের কফিন তৈরী হচ্ছে

ফের আমার কবিতায়।।


Rate this content
Log in