Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Baisalee Sen

Abstract

3  

Baisalee Sen

Abstract

বাবার ঠিকানা

বাবার ঠিকানা

1 min
521


বায়না-আদর-আবদার যত

বাবা তার সব মেটাতো।

মা তার প্রিয় ছিল ,

কিন্তু নয় বাবার মতো ।

মেয়ে চাইলে , নীল আকাশের ওই চাঁদটা-

বাবা তার এনেও দিতো ।

সারাজীবনের কষ্টগুলো আড়াল করে

মেয়ের মুখে যে হাসি ফোটাতো ।

সেই বাবা আজ বালাই কতো !

ওষুধ-বিষুধ-ডাক্তারের দল

এই ঝক্কিটা আর কে পোহায় বল ?

তাই বাবার ঠিকানা আজ বোনোমালি লেনের 'বৃদ্ধাশ্রম' ।


Rate this content
Log in