Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manab Mondal

Tragedy

4.5  

Manab Mondal

Tragedy

অপেক্ষা

অপেক্ষা

1 min
265


দৃশ্যপট মন ভোলানো

একলা বিকেলে তুলতুলে রোদমাখা  

 নরম নদী,

কবিতার মতো চলেছে , সাগরের দিকে

ঘরে ফেরা পাখিদের গুঞ্জনে ভরে

আকাশের বুকে।

 আরো একটা ধুষর সন্ধ্যা নেমে , 

আসবে এখুনি

 এক জ্যোৎস্না নিয়েও আকাশটা 

হবে অভিমানী


জানি ভালো আছো হয়তো তুমি


আর আমি ?


 জটিল চিন্তা ,সরল হতে দেয়নি , আমায়

অবিশ্বাসে দগ্ধ ব্যাথা, পোড়া চিহ্ন ছুঁতে

বারবার ফিরে যাই স্মৃতির বারান্দাতে


তবুও সমুদ্রের মতো অপেক্ষায় আমি


যদিও জানি নদী ছলনাময়ী তুমি।

© Manab Mondal


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy