Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Suman Kumar Datta

Romance Tragedy Inspirational

3  

Suman Kumar Datta

Romance Tragedy Inspirational

অব্যক্ত রূপকথারা

অব্যক্ত রূপকথারা

1 min
45


শীতের দুপুরে ভিক্টোরিয়ার সবুজ বাগানে এক চিলতে রোদ্দুর পড়ছে, বলছে শেষ হলেও হইলো না শেষ.....

শেষ বিকালের আলোর পর ঝকমকে সন্ধ্যে ভুলিয়ে দেয় দীর্ঘশ্বাসের চোরাস্রোত।

বুকের মধ্যে লুকিয়ে থাকে রক্তের উষ্ণ প্রস্রবণ ?

রক্ত, সে তো রক্ত না, হারিয়ে যাওয়া একমুঠো ভালোলাগাকে ছুঁতে চাওয়ার শেষ আহ্বান ....

তারপর , কি হলো, থেমে গেলো ??

বাস্তব সত্য, নিস্তব্ধ, নিষ্প্রাণ এক চিলতে ধূসর দেওয়াল।

ঢেকে রেখে দেয় মিষ্টি স্বপ্নের এক অপূর্ন রাজপ্রাসাদকে।



Rate this content
Log in

Similar bengali poem from Romance